চট্টগ্রাম

নতুন ব্রিজে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১, মোবাইল ও টাকা উদ্ধার

চান্দগাঁও থানা পুলিশের অভিযানে দস্যুতা মামলার ঘটনায় জড়িত ১ আসামিকে গ্রেফতার এবং ছিনতাইকৃত নগদ টাকা ও মোবাইলসহ ছিনতাইকৃত অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

অভিযোগ ছিল শুক্রবার (৮ মার্চ) রাত ৮টার কিছু সময় পর মোঃ এনাম হোসেন মোটরসাইকেল যোগে বাসা থেকে নতুন ব্রিজ যাওয়ার পথে রাত সাড়ে ৮টা নাগাদ চান্দগাঁও থানাধীন বরিশাইল্ল্যা বাজারের ভিতরে আয়েশা মঞ্জু স্কুলের সামনে রাস্তার উপর ৩ থেকে ৪ জন ছিনতাইকারী তার গতিরোধ করে।

পরে ছোরার ভয় দেখিয়ে বাদীর প্যান্টের বাম পকেটে থাকা ১টি রেডমি ১২ মডেলের মোবাইল ফোন, নগদ ২১ হাজার ৯০০ টাকা ও মানিব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা রুজুর পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আমির হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আজ শনিবার ভোর সাড়ে ৫টা নাগাদ চান্দগাঁও থানাধীন বরিশাইল্ল্যা বাজার সাইদ বিল্ডিংয়ের সামনে থেকে রিয়াজ উদ্দিন উকিল সড়কের উপর হতে আসামি মোঃ তারেক হোসেনকে (২৮) গ্রেফতার করে।

গ্রেফতার আসামির নিকট থেকে ছিনতাই হওয়া আট হাজার টাকা, ০১ টি Redmi 12 মডেলের কালো রংয়ের এন্ড্রয়েড মোবাইল ফোন, বাদীর জাতীয় পরিচয়পত্র, চট্টমেট্রো-ল-১৩-২২৩৭ গাড়ীটির ০১ (এক) টি রেজিস্ট্রেশন (স্মার্ট কার্ড), ০১ (এক) টি টেক্স টোকেন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত নগদ টাকা, মোবাইল ফোনসহ অন্যান্য মালামালসমূহ বাদী এনামের হেফাজত হতে ছিনিয়ে নেওয়া হয় বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে গ্রেফতারকৃত আসামি তারেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *