চট্টগ্রামফটিকছড়ি

নারীর মর্যাদা রক্ষায় সাংবাদিকদের কাজ করার আহ্বান

নারীর মর্যাদা রক্ষায় সাংবাদিকদের কাজ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।

শুক্রবার বিকালে ফটিকছড়ি উপজেলার নানুপুর ঢালকাটাস্থ নিজ বাড়িতে ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি আরও বলেন, সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবেন। কিন্তু অনেক সময় দেখা যায় কিছু কিছু সাংবাদিক সংবাদের চেয়ে গুজব প্রচার করেন বেশি, যা কাম্য নয়। আমি আহ্বান জানাবো ফটিকছড়ির সাংবাদিকরা চিলে কান নিয়েছে ভেবে কানের পিছনে না দৌড়ে সঠিক তথ্য যাচাই-বাচাই করে সংবাদ পরিবেশন করবেন।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি বলেন, ফটিকছড়িতে কর্মরত সাংবাদিকরা আমার পিতা রফিকুল আনোয়ারের সহযোগী ছিলেন। তারা বিভিন্ন সময় উন্নয়ন সংগ্রামে আমার বাবার সাথে কাজ করেছিলেন। আশা রাখছি আমাকেও আপনারা সহযোগিতা করবেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সৈয়দ মুহাম্মদ বাকের, ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আহমদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক সোলাইমান আকাশ, সহ-সভাপতি এস এম আক্কাছ ও ইকবাল হোসেন মঞ্জু, শহিদুল আলম, বিশ্বজিৎ রাহা, যুগ্ম সম্পাদক আবু মুনসুর, সহ-যুগ্ম সম্পাদক জিপন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক সালাহউদ্দিন জিকু, দপ্তর ও গ্রন্থকার সম্পাদক ওবাইদুল আকবর রুবেল, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সেলিম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রফিকুল ইসলাম। নির্বাহী সদস্য শওকত হোসেন করিম, সাইফুল ইসলাম, সীরাত মঞ্জুর, কামরুল হাসান সবুজ ও নুরুল আবসার নুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *