চট্টগ্রাম

নিখোঁজের ১৬৬ দিন পর সৌদিতে লোহাগাড়ার একজনের লাশ উদ্ধার

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সৌদি আরবের আবাহা মাহাইল এলাকা থেকে নিখোঁজের ১৬৬ দিন পর মোহাম্মদ আলী (৫০) নামে লোহাগাড়ার এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। সৌদি আরবের স্থানীয় সময় বিকেল ৪টার দিকে সেখানকার একটি পরিত্যক্ত ভবনে তার মরদেহ পাওয়া যায়।

মোহাম্মদ আলী পুটিবিলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জিএম সিকদার পাড়ার আবদুস সোবহান প্রকাশ আবদুল্লাহর পুত্র ও ৪ কন্যা সন্তানের জনক।

মোহাম্মদ আলীর স্ত্রী পারভিন আক্তার জানান, সৌদি আরবের কর্মস্থলে গত ২০২৩ সালের ২২ আগস্ট তিনি নিখোঁজ হন। এরপর সেখানকার পরিচিতজনেরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। গত ১৪ ফেব্রুয়ারি সেখানকার পুলিশ গলিত মরদেহে তল্লাশি করলে আকামা কার্ড দেখতে পান৷ সেখানে থাকা মোবাইল নাম্বারে যোগাযোগ করলে তার মৃত্যুর খবর জানতে পারি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোহাম্মদ আলী মাহাইল এলাকায় ব্যবসা করতেন। গত বুধবার মাহাইলে একটি পরিত্যক্ত ভবনের নিচতলা থেকে লোহা চুরির ঘটনা ঘটে। পরে ভবনের মালিক কয়েকজন চোরকে আটক করে সেখানকার থানা পুলিশকে খবর দেয়।

তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে বিষয়টি তদন্ত করে। এই সময় দুর্গন্ধ পাওয়ায় পুলিশ ভবনের দ্বিতীয় তলায় যায়। সেখানে একটি রুমের ভেতর একটি গলিত মরদেহ দেখতে পান। পরে তল্লাশি করে পুলিশ মোহাম্মদ আলীর আকামা কার্ড পেয়ে মরদেহ শনাক্ত করে।

ইউপি সদস্য আব্দুল কাদের আরও জানান, প্রায় ১০ বছর আগে মোহাম্মদ আলী শেষবারের মতো দেশে এসেছিলেন। লেনদেনজনিত সমস্যার কারণে তিনি দীর্ঘদিন দেশে আসতে পারেননি। তার কফিলের সাথেও দ্বন্দ্ব ছিল বলে পরিবারিক সূত্রে জেনেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *