চট্টগ্রামপটিয়া

পটিয়ায় ঝাড়ু নিয়ে ঈগলকে তাড়া, চলছে উত্তেজনা

পটিয়া (চট্টগ্রাম): চট্টগ্রামের পটিয়ায় ঈগল মার্কা স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর লোকজনকে ঝাড়ু নিয়ে ধাওয়া দিয়েছেন বিক্ষুব্ধ নারী-পুরুষরা। রোববার দুপুর ১টার দিকে পটিয়া উপজেলার কচুয়া ইউনিয়নের অলিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

বাইরের থেকে লোক এনে গণসংযোগ করা নিয়ে মূলত এ উত্তেজনা দেখা দিয়েছে। এসময় পটিয়া মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদা বেগমকে কটূক্তি করে বক্তব্য দেওয়ায় ঝাড়ু নিয়ে ঈগলের সমর্থকদের ধাওয়া করেন নৌকার সমর্থকরা।

এতে নৌকা ও ঈগল সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ঈগলের লোকজন উপজেলার অলিরহাট এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে একটি নির্বাচনী অফিস তড়িঘড়ি করে উদ্বোধন করে ঘটনাস্থল ত্যাগ করেন সামশুল হক চৌধুরী। মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদা আক্তার জানান, ঈগল প্রতীকের লোকজন তাকে ও নৌকাকে কূটক্তি করে উস্কানিমূলক বক্তব্য দেওয়ার কারণে এলাকার শতশত নারী পুরুষ ঝাড়ু নিয়ে তাড়া করে। এসময় তাড়া খেয়ে ঈগলের লোকজন পালিয়ে যায়।

পটিয়া থানার ওসি মো. সোলাইমান জানিয়েছেন, রোববার দুপুরে সেখানে নির্বাচনী অফিস উদ্বোধন ও গণসংযোগের কথা ছিল স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর। এর মধ্যে এলাকার কিছু নারী পুরুষ উত্তেজিত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *