চট্টগ্রামপটিয়ারাজনীতি

পটিয়ায় নৌকার পক্ষে ভোট চাইলেন সাবেক ছাত্রনেতারা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরীর পক্ষে পটিয়ার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন মহানগর ছাত্রলীগের সাবেক নেতারা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গণসংযোগ শেষে পথসভায় বক্তব্য দেন ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস হেলাল আকবর চৌধুরী বাবর।

এ সময় বাবর বলেন, স্বাধীনতার পর থেকে দক্ষিণ চট্টগ্রাম ছিল অবহেলিত জনপদ। কিন্তু শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর এ জনপদের চেহারা পাল্টে গেছে। অবহেলিত দক্ষিণ চট্টগ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের সুশাসন ও উন্নয়নের বিশাল কর্মযজ্ঞ পটিয়ার ঘরে ঘরে পৌঁছে গেছে। এ এলাকার মানুষের আত্মসামাজিক উন্নয়ন যেভাবে হয়েছে তেমনি অর্থনৈতিক সম্মৃদ্ধিও এসেছে। পটিয়ার মানুষের ভাগ্য বদলে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তাই আগামী ৭ জানুয়ারি শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরীকে বিপুল ভোট বিজয়ী করার দায়িত্ব পটিয়াবাসীর।

এতে আরও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, মহানগর যুবলীগের সহ-সভাপতি নুরুল আনোয়ার, সাবেক ছাত্রনেতা জাফর উল্লাহ, লিটু দাস বাবলু, রাজিব দত্ত রিংকু, আসিফ মুন্না, নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, হাবিব উল্ল্যাহ নাহিদ, কাজী আলমগীর, ফারুকুল ইসলাম অংকুর ও মো. দেলোয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *