চট্টগ্রাম

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে সিএনজি-লরির ধাক্কায় বাবা-ছেলে ও সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) বিকেল চারটার দিকে পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের শান্তির হাট এলাকায় পশ্চিম দিকে সিএনজি-লড়ির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মনসা পূজা শেষে মাংস নিয়ে গ্রামের বাড়ি থেকে শহরের বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান বাবা-ছেলে। এ ঘটনায় এক সিএনজি চালকও নিহত হয়েছেন।

নিহত যুবকের নাম লিটু কুমার ধর (৩০), তার বাবা শ্রীকান্ত ধর (৬৫) তারা উপজেলার ধলঘাট ইউনিয়নের পশ্চিম গৈড়লা এলাকার ধর পাড়ায়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত সিএনজি চালকের নাম আলী আজগর (৩০) সে একই উপজেলার জঙ্গল খাইন ইউনিয়নের ৩ নং ওয়াডের লড়িহড়া এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে।

নিহত সিএনজি চালক আলী আজগরের বড়ভাই জাহাঙ্গীর বলেন, শনিবার বিকেলে আমার ভাই পাশ্ববর্তী এলাকার সনাতন ধর্মাবলম্বী লিটু কুমার ধর ও তার বাবাকে নিয়ে তাদের মনসাপূজা উপলক্ষে ছাগলবলী দিয়ে মাংস নিয়ে তাদের শহরের বাসায় নিয়ে যাওয়ার পথেই পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের শান্তির হাট এলাকার পশ্চিমে হোয়াইট প্লাস কমিউনিটি সেন্টারের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান বলেন, বিকেল চারটার দিকে পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের শান্তির হাট এলাকার পশ্চিমে সিএনজি-লড়ির সংর্ঘষে এ দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে আমরা একজনকে মৃত ও আরেক জনকে আহত অবস্থায় উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *