আনোয়ারাচট্টগ্রাম

বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা দিল মেয়ে

চট্টগ্রামের আনোয়ারায় বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দিল দাখিল পরীক্ষার্থী আছমাউল হুসনা। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে পশ্চিমচাল ইসলামিয়া কামিল (এমএ) মাদ্রাসায় হুসনা দাখিল পরীক্ষা দিয়েছে। সে বরুমছড়া গ্রামের মো. সোলায়মানের মেয়ে।

পশ্চিমচাল ইসলামিয়া কামিল (এমএ) মাদ্রাসার শিক্ষক মাওলানা মহিউদ্দিন জানান, বুধবার রাত সাড়ে ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বরুমছড়ার সোলায়মান মারা যান। বাবার লাশ ঘরে রেখে আজ পরীক্ষায় অংশ নিয়েছে আছমাউল হুসনা।

হুসনা বরুমছড়া গাউছিয়া মইনুল উলুম দাখিল মাদ্রাসার থেকে দাখিল পরীক্ষা দিচ্ছে। ভাই বোনের মধ্যে হুসনা সবার ছোট। স্থানীয় বাসিন্দা মো. সাদেক জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় হুসনার বাবাকে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে, সকাল সোয়া ৯টায় অটোরিকশাযোগে এক আত্মীয়কে নিয়ে আছমাউল হুসনা পরীক্ষা কেন্দ্রে যায়। তার বাবার মৃত্যুর সংবাদ শুনে পরীক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সহপাঠীরা তাকে সান্ত্বনা দেয়ার জন্য ভিড় জমায়। এ সময় অটোরিক্সায় বসে বাবা বাবা করে কাঁদছিল হুসনা। সে মানসিকভাবে ভেঙে পড়েছে। হুসনা শোকাহত অবস্থায় পরীক্ষায় অংশ নেয়। দাখিল পরীক্ষা শেষে তার বাবাকে এক নজর দেখার সুযোগ হলো না, এর আগেই বাবার লাশ কবরের দাফন করা হয়। বাড়িতে বারবার হুস হারায় সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *