কক্সবাজার

পাহড় ধসে নিহত পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের সহায়তা

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ০১ নং ইউনিয়নের পাহাড় ধসে একই পরিবারের ৪ জন মারা যান। তাদের পরিবারের প্রধান ফকির মোহাম্মদ কোস্ট ফাউন্ডেশনকে জানান যে, তার আর্থিক অবস্থা তেমন ভালো না। তার ঘরের দেয়াল মাটির তৈরি। পেশায় তিনি একজন দিনমুজুর। গতকাল বিকালে প্রচুর বৃষ্টি হচ্ছিল। এসময় তার তিন সন্তান এবং স্ত্রী ঘরেই ছিল। হঠাৎ ঘরের মাটির দেয়াল ভেঙ্গে তার তিন সন্তান এবং স্ত্রী মাটির নিচে চাপা পরে মারা যায়।

কোস্ট ফাউন্ডেশন উপকূলীয় অঞ্চলের যেকোন দুর্যোগে আক্রান্ত মানুষের পাশে থাকায় প্রতিশ্রুতিবন্ধ। তারই প্রেক্ষিতে ক্ষতিগ্রস্থ পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

উক্ত সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, মোঃ রফিক মেম্বার, মোঃ বশির মেম্বার এবং তারেক মাহমুদ রনি (গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট) টেকনাফ উপজেলা সভাপতি। কোস্ট ফাউন্ডেশনের পক্ষে জনাব তারিক সাঈদ হারুন পরিচালক-কোর প্রোগ্রাম, জনাব আশেকুল ইসলাম আঞ্চলিক কর্মসূচী সমন্বয়কারী, জনাব জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক, জনাব মোঃ ইউনুছ টিম লিডার উখিয়া এবং শাখা ব্যবস্থাপক আবদুল্লাহ আল মোঃ শাহীন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *