চট্টগ্রাম

প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে অপহরণ শিক্ষকের

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া থেকে দশম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীকে অপহরণ করার অভিযোগে চট্টগ্রাম থেকে ইকবাল হোসেন (৩২) নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার নগরীর পতেঙ্গা থানার কাটঘর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে র‌্যাব। গ্রেফতার ইকবাল হোসেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার নিবড়া গ্রামের মৃত আরু মিয়ার ছেলে।

সোমবার ৪ ডিসেম্বর সকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব-৭। র‌্যাব জানিয়েছে, অপহৃত ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে অধ্যয়নরত।

স্কুলে আসা-যাওয়ার পথে ওই বিদ্যালয়ের গণিত শিক্ষক তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। এতে রাজি না হওয়ায় তাকে গত ২৮ নভেম্বর সকালে বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে গত ৩ ডিসেম্বর স্কুল শিক্ষক ইকবাল হোসেনকে আসামি করে কসবা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানতে পারে ওই শিক্ষার্থীকে নিয়ে আসামি চট্টগ্রামে অবস্থান করছে। পরে বাবার আবেদনের প্রেক্ষিতে রোববার কাটঘর এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধারসহ আসামি ইকবাল হোসেনকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে কসবা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *