আনোয়ারাচট্টগ্রাম

প্রায় দুই কোটি টাকার ইয়াবা নিয়ে মাদক সম্রাটসহ আটক ২

চট্টগ্রামের আনোয়ারায় প্রায় দুই কোটি টাকার ইয়াবাসহ মাদক সম্রাট চান মিয়া ও বাপ্পী নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের দায়ে একটি প্রাইভেট কারও জব্দ করা হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) আনোয়ারার বটতলী শাহ্ মোহসেন আওলিয়া মাজারের পশ্চিম পার্শ্বের পাকা রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- পটিয়া উপজেলার আব্দুল মালেকের সন্তান মো. চান মিয়া সওদাগর (৬১) ও একই উপজেলার মৃত শফির ছেলে মো. ইসকান্দর হোসেন বাপ্পী (৩৮)।

র‌্যাব-৭ জানায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারি, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে প্রাইভেটকার যোগে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি আভিযানিক দল ১৬ আনুমানিক সকাল সাড়ে ৭টায় আনোয়ারা থানাধীন বটতলী শাহ্ মোহসেন আওলিয়া মাজারের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর জন্য সংকেত দিলে প্রাইভেটকারটি চেকপোষ্টের সামনে থামিয়ে গাড়ি থেকে নেমে তৎক্ষণাত ২ জন কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামিদের আটক করতে সক্ষম হয়।

তারা আরও জানায়, পরবর্তীতে আটককৃত আসামিদের স্বীকারোক্তি এবং তাদের হেফাজতে থাকা প্রাইভেটকারের পেছনে মালমাল রাখার জায়গা থেকে নিজ হাতে বের করে দেওয়া ৩২৩টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট হতে সর্বমোট ৬৪ হাজার ৭০০ ইয়াবা জব্দসহ আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *