বিনোদন

প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী

বুধবার (১ মে) ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে মনীষা কৈরালা অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘হীরামান্ডি দ্য ডায়মন্ড বাজার’। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই সিরিজে মনীষাকে দেখা যাবে মল্লিকা জান হিসেবে। এমন চরিত্রে কিংবা রূপে তাকে আগে কখনও পর্দায় দেখা যায়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

জানিয়েছেন, প্রেমের অপেক্ষায় রয়েছেন তিনি। নেপালি ব্যবসায়ী, স্বামী সম্রাট দাহালের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আগেই। আবার নতুন প্রেমের অপেক্ষায় এখন মনীষা। অভিনেত্রী স্বীকার করেছেন, তিনি একজন জীবনসঙ্গী চান এবং প্রেমে থাকতে চান।

সাক্ষাৎকারে মনীষা বলেছেন, তিনি আবার প্রেম খুঁজতে প্রস্তুত। তিনি বলেন, ‘আমি অবশ্যই অনুভব করি যে আমার জীবনে যদি একজন মানুষ থাকত, আমার জীবনে যদি আমার একজন সঙ্গী থাকত, তাহলে হয়তো তাকে পেয়ে ভালো লাগত, কিন্তু তাকে খুব সৎ হতে হবে। আমার ভাগ্যে লেখা থাকলে পাবোই। যদি না হয়, এটাও ঠিক আছে। আমি অনুভব করি, আমি একটি পূর্ণ জীবন যাপন করছি। আমি তার জন্য অপেক্ষা করছি না বা তার জন্য আমার সময় নষ্ট করছি না। যদি এটা বুঝতে হবে, অন্যথায়, আমি আমার জীবন নিয়ে সন্তুষ্ট।’

তিনি আরও যোগ করেছেন, ‘আমি খুব শান্তিপূর্ণ এবং প্রেমময় পরিবারের সমর্থন পেয়েছি। আমি একজন ভালো ভাই এবং ভগ্নিপতি, ভালো বাবা-মা এবং ভালো এবং স্নেহময় বন্ধু এবং মানুষ পেয়েছি। এ ছাড়া কাজ খুব ভালো চলছে। আমি ঘুরতে খুব পছন্দ করি। এটা করতে মজা পাই। তাই আমি খুব ভালো আছি। আমি মানসিক এবং শারীরিকভাবে প্রতিটি উপায়ে সম্পূর্ণ অনুভব করি তবে হ্যাঁ, যদি আমার একজন সঙ্গী থাকত তবে আমি এটি উপভোগ করতাম।’

প্রসঙ্গত, এই সিরিজের মধ্য দিয়ে ২৮ বছর পর বানসালির সঙ্গে কাজ করছেন মনীষা। সিরিজটিতে মনীষা ছাড়া আরও অভিনয় করেছেন রিচা চাড্ডা, সোনাক্ষী সিনহা, এবং অদিতি রাও হায়দারি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *