চট্টগ্রাম

ফুটবলে মাতলেন ব্যাংকাররা

চট্টগ্রাম: এস টেক সলিউশন এবং ব্যাংকার্স ক্লাব চট্টগ্রামের আয়োজনে নগরের চান্দগাঁওয়ের ফরচুন স্পোর্টস অ্যারিনায় বসেছে ‘ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক পিএলসি ইন্টারব্যাংক ফুটবল ফেস্ট’ নামের এই টুর্নামেন্ট।

বুধবার (৬ মার্চ) সন্ধ্যা থেকে শুরু হওয়া পাঁচদিনের এই টুর্নামেন্টে অংশ নিয়েছে ১৬টি ব্যাংকের ফুটবল দল।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও ব্যাংকার্স ক্লাব, চট্টগ্রামের সভাপতি আরিফ হোসেন খান।

আরিফ হোসেন খান তাঁর বক্তব্যে বলেন, ‘ব্যাংকাররা সবসময় ডেবিট-ক্রেডিট নিয়ে ব্যস্ত থাকেন।

সেজন্য ব্যাংকের চাকরিতে মাথাও শান্ত রাখতে হয়। এ কারণে ব্যাংকারদেরও মাঝেমধ্যে খেলাধুলার মতো বিনোদনের প্রয়োজন। এতে মানসিকভাবে চাঙা হবেন তাঁরা। এই আয়োজনের মধ্যে দিয়ে ব্যাংকারদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্কও গড়ে উঠবে বলে আমি আশাবাদী। ’

চিকিৎসক সৌমিকা ইবানাতের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দেন ব্যাংকার্স ক্লাব, চট্টগ্রামের নির্বাহী প্রধান মোহাম্মদ রোসাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল আমিন, স্পোর্টস সেক্রেটারি তৌফিকুল ইসলাম বাবু, এস টেক সলিউশন ও ফরচুন স্পোর্টস অ্যারিনার পরিচালক সাহাদাত সাইমুন প্রমুখ।

টুর্নামেন্ট শুরুর আগে শিশুদের অংশগ্রহণে মনোমুগ্ধকার ফ্ল্যাশ মব। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের খেলার মধ্যে দিয়ে মাঠে গড়ায় টুর্নামেন্ট। প্রতিদিন হবে ছয়টি করে ম্যাচ। ১০ মার্চ সন্ধ্যায় হবে দুই সেমিফাইনাল। এরপর রাতে ফাইনালের মধ্যে দিয়ে শেষ হবে ৩১ ম্যাচের টুর্নামেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *