খেলাচট্টগ্রাম

বর্ণিল আয়োজন কেএসআরএম গলফ টুর্নামেন্টে

ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে বর্ণিল আয়োজনে হয়ে গেল নবম কেএসআরএম গলফ টুর্নামেন্ট। নারী, সিনিয়র ক্যাটাগরিসহ ১৯৬ গলফার অংশ নিয়েছেন এ টুর্নামেন্টে।

টুর্নামেন্ট উপলক্ষে সবুজ প্রকৃতিতে ভরপুর নয়নাভিরাম গল্ফ ক্লাবকে সাজানো হয়েছে দৃষ্টিনন্দন সাজে।

শুক্রবার (২৪ নভেম্বর) সকালে প্রধান অতিথি ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের কমান্ডার (জিওসি) মেজর জেনারেল শাহেনুল হক, বিপি, ওএসপি, এনডিএমসি, পিএসসি এবং কেএসআরএমের পরিচালক (বিক্রয় ও বিপণন) মো. জসিম উদ্দিন প্রমুখ টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি মেজর জেনারেল শাহেনুল হক বলেন, প্রতিবছর আমরা কেএসআরএমের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করে থাকি। যা অত্যন্ত আনন্দের ও দ্বিপাক্ষিক সম্পর্কের ধারাবাহিকতা। এজন্য কেএসআরএম কর্তৃপক্ষের প্রতি আমাদের আন্তরিক ধন্যবাদ। আমরা আশা করছি কেএসআরএমের সঙ্গে আমাদের ধারাবাহিক এ সম্পর্ক আগামীতেও অব্যাহত থাকবে।

আঞ্চলিক পর্যায়ের এসব গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন জিওসি শাহেনুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেএসআরএমের পরিচালক (করপোরেট) শামসুল হক, সিইও মেহেরুল করিম, বিজনেস রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইংয়ের মহাব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, উপ-মহাব্যবস্থাপক মো. ওয়াহিদুজ্জামান,  কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম কেএসআরএমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক তাজ উদ্দিন, উপ ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান উল হক, মিথুন বড়ুয়া, মিজানুল ইসলাম, আশরাফুল ইসলাম প্রমুখ।

শেষে গলফ টুর্নামেন্টে প্রতিযোগী গলফারের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও রেফেল ড্রয়ের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *