পার্বত্য চট্টগ্রাম

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে কোন সেক্টর পিছিয়ে নেই

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে কোন সেক্টর পিছিয়ে নেই বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা পরিসদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী। তিনি বলেন, শেখ হাসিনার উন্নত বাংলাদেশের রোডম্যাপে প্রথমে সড়ক যোগাযোগকে যুক্ত করেছে। সড়ক যোগাযোগ উন্নত হওয়ায় সড়কে সকল প্রকার যানবাহন এখন দ্রুততম সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছে যেতে পারছে। চালকরা ১৫ বছর আগেও ঢাকায় যেতে সময় লাগতো ৮ থেকে ১০ ঘন্টা। অনেক সময় এক দিনও পার হয়ে যেতো। বর্তমানে ৫ ঘন্টার মধ্যে ঢাকায় পৌঁছে যেতে পারে। এই সুযোগ সৃষ্টি হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকার কারণে। তিনি ট্রাক শ্রমিকদের যে কোন সুযোগ সুবিধা রাঙামাটি জেলা পরিষদ দেখবে বলে মন্তব্য করেন।

শনিবার আশিকা কনভেনশন হলে রাঙামাটি জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ (রাঙামাটি-চট্টগ্রাম ট্রাক মালিক সমিতি) সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি হাজী মোঃ সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, রাঙামাটি জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ সেকান্দর হোসেন চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অধিবেশন শেষে দ্বিতীয় পর্বে রাঙামাটি জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সাধারণ সভা ও কাউন্সিলে ট্রাক মালিক ও বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *