চট্টগ্রামবাঁশখালী

বাঁশখালীকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মুজিবুর রহমান

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বৈলছড়ি ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, বাঁশখালী উপজেলাকে একটি মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

এদিন দুপুরে বৈলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন। এরপর ১,২,৩,৪,৬ ও ৭ ওয়ার্ডে নেতাকর্মীদের সাথে স্থানীয় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিয়ম করেন তিনি। বিকেলে ৭নং ওয়ার্ডের কেবি কনভেনশন সেন্টারে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহামন সিআইপি।

এ সময় তিনি বলেন, দক্ষিণ চট্টগ্রামের একমাত্র সম্ভাবনাময় উপজেলা বাঁশখালী। তবে স্বাধীনতার পর থেকে নানা প্রতিকূলতায় এই উপজেলা উন্নয়ন কর্মকা-ে পিছিয়ে আছে। উপজেলার যোগাযোগ ব্যবস্থার বেহাল দশা। প্রতিটি ইউনিয়নে চলাচলের রাস্তাগুলো দীর্ঘদিন ধরে সংস্কার হয়নি। ফলে সাধারণ মানুষের দূর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিনিয়ত। আগামীতে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে বাঁশখালী উপজেলর যোগাযোগ ব্যবস্থা সার্বিক উন্নয়নে কাজ করবো। সর্বোপরি বাঁশখালীতে মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *