চট্টগ্রামবাঁশখালী

বাঁশখালীতে ছাত্রলীগ নেতার উপর মাদক ব্যবসায়ীদের হা’মলা

বাঁশখালীতে মাদক ব্যবসায় বাঁধা দেয়ার জের ধরে ছাত্রলীগ নেতা দেলোয়ারের উপর মাদকসেবী সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। শুক্রবার (৩ মে) রাতে উপজেলার বৈলছড়ি ইউনিয়নের অভ্যারখীল গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত দেলোয়ার হোসাইন অভ্যারখীল গ্রামের শামসুল আলমের পুত্র। স্থানীয় মাদক ব্যবসায়ী বেলালের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বৈলছড়ি ইউনিয়নের অভ্যারখীল গ্রামে মাদক ব্যবসা ও মাদকসেবীদের বিরুদ্ধে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা ও মাদক ব্যবসা এবং মাদক সেবনে বাঁধা দেয়ায় স্থানীয় মাদকসেবী সন্ত্রাসীরা শুক্রবার রাতে কালীপুর থেকে বাড়ি ফেরার পথে হামলা চালায়।

এ সময় ছাত্রলীগ নেতা দেলোয়ারকে উপর্যপুরি ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। আহত দেলোয়ারের মাথায় ও বাম কুনুইতে ১২টি সেলাই দেয়া হয়েছে।

আহত দেলোয়ার হোসাইন জানান, মাদকসেবী সন্ত্রাসীরা আমাকে জানে মেরে ফেলার জন্য হামলা করেছে। স্থানীয় লোকজন এগিয়ে আসায় প্রাণে বেঁচে গেলেও তারা আমাকে মারাত্মকভাবে আহত করেছে।

বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিন চৌধুরী জানান, বৈলছড়িতে ইদানিং মাদকসেবিদের উৎপাত বেড়েছে। প্রশাসনের সহযোগিতায় একাধিকবার মাদক নির্মুলে অভিযান চালানো হয়েছে। ছাত্রলীগ নেতা দেলোয়ার মাদক কারবারিদের বিরুদ্ধে প্রশাসনকে সহযোগিতা করায় তারা তাকে টার্গেট করেছে।

শুক্রবার রাতে তাকে হত্যা করার উদ্দেশ্যেই তার উপর হামলা চালানো হয়েছে। তিনি হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোফায়েল আহমেদ বলেন, বৈলছড়ীতে মারধরের বিষয় নিয়ে একজন লোক একটি লিখিত অভিযোগ নিয়ে থানায় এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *