চট্টগ্রামরাজনীতি

বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর

বাঁশখালীতে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপির নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে পুঁইছুড়ি ৬ নম্বর ওয়ার্ডের এ ঘটনা ঘটে।

প্রার্থীর সমর্থকদের অভিযোগ, নৌক প্রতীকের প্রার্থী মোস্তাফিজের কর্মীরা মিছিল নিয়ে এসে হঠাৎ অফিসে ঢুকে হামলা চালায়। এসময় ঘটনাস্থলে এমপি মোস্তাফিজ উপস্থিত ছিলেন বলেও দাবি করেন তারা।

সহকারী পুলিশ সুপার আনোয়ারা (সার্কেল) মোঃ সোহানুর রহমান সোহাগ বলেন, ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ভাংচুর হয়েছে ঠিকেই তবে কারা করেছে সেবিষয়ে এখনই বলা যাচ্ছে না। তবে ঘটনাস্থলে উপস্থিত কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। তারা দাবি করছেন, একটি মিছিল থেকে লোকজন ভাংচুর করেছে।

ভাংচুরের বিষয়টি স্বীকার করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদও। তিনি জানান, এমপি মোস্তাফিজুর রহমানের একটি মিছিল যাচ্ছিল। সেখান থেকে হামলা চালানো হয়েছে। এসময় এমপি নিজেই উপস্থিত ছিলেন বলে স্থানীয়া অভিযোগ করেছেন।

এদিকে, সকালে উপজেলার সরল ইউনিয়নে গণসংযোগ করেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি। ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, বাশঁখালীবাসী অযোগ্য নেতৃত্বকে প্রত্যাখান করেছে। তারা নেতৃত্বের পরিবর্তনের ঐক্যবদ্ধ হচ্ছে। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট বিপ্লবের মাধ্যমের বাঁশখালীবাসী সেই পরিবর্তন বাস্তবায়ন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *