চট্টগ্রামবাঁশখালী

বাঁশখালীর উপকূলে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের আশ্বাস স্বতন্ত্র প্রার্থীর

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বাঁশখালীর কাথারিয়া, সাধনপুর ও ছনুয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, গত ১৫ বছরে দেশব্যাপী সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

কিন্তু বাঁশখালীবাসী একটি টেকসই বেড়িবাঁধ পায়নি। নির্বাচিত হলে বাঁশখালীর উপকূলবাসীর জন্য টেকসই বেড়িবাঁধ নির্মাণ করবো।

এদিন দুপুরে ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন। এরপর সাধারণপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিয়ম করেন তিনি। সন্ধ্যায় ছনুয়া ইউনিয়নে ছনুয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি।

এ সময় তিনি বলেন, আমার প্রতি সাধারণ মানুষের ভালোবাসা দেখে প্রতিপক্ষের অন্তরে জ্বালা সৃষ্টি হয়েছে। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অনেক এলাকায় আমার কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের হুমকি দেওয়া হচ্ছে। ভোটারদের প্রতি অনুরোধ আপনারা ভয় উপেক্ষা করে কেন্দ্রে গিয়ে ভোট দিন। আপনাদের ভোটে নির্বাচিত হলে আমি বাঁশখালী উপকূলে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ করা হবে। সর্বোপরি, বাঁশখালীতে যোগাযোগ, পর্যটন, শিল্প ও কৃষিখাতে উন্নয়ন, মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *