দেশজুড়ে

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

চিপস ও সিগারেট বাকিতে বিক্রি করতে রাজি না হওয়ায় মোশারফ হোসেন (৫৫) নামের এক মুদি দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে মিরকাদিম পৌর কাউন্সিলরের ভাই।

সোমবার (২৯ এপ্রিল) রাত দেড়টার দিকে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার কাগজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোশারফ মিরকাদিম পৌরসভার কাগজীপাড়া এলাকার মৃত নবু মোল্লার ছেলে। ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ রুবেলকে রাতেই আটক করেছে পুলিশ। অভিযুক্ত রুবেল মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সোহেলের ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো সোমবার রাতেও মোশারফ দোকানে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে অভিযুক্ত রুবেল তাকে ডেকে তুলে চিপস ও সিগারেট বাকিতে চান। সে দিতে অস্বীকৃতি জানালে কথা-কাটাকাটির এক পর্যায়ে রুবেল তাকে দোকান থেকে টেনেহিঁচড়ে বের করে এনে ধারালো ছুরি দিয়ে এলোপাতারি আঘাত করে ফেলে রেখে চলে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যপারে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. কালাম প্রধান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাত রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, মোশারফকে ছুরিকাঘাতে হত্যা করে অভিযুক্ত রুবেল। রাতেই তাকে রক্তমাখা ছুরিসহ আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *