রাজনীতি

বিএনপি-জামায়াত দেশটাকে ধ্বংস করতে চায়: আনিসুল হক

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি-জামায়াত দেশটাকে ধ্বংস করতে চায়। এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশ নিরাপদ নয়। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে আখাউড়ার হীরাপুর মধ্যপাড়া মাঠে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে বিএনপি-জামায়াত উছিলা খুঁজেছিল, কীভাবে নির্বাচন না করা যায়। এবারও অবরোধ শুরু করেছে। তারা ট্রেনে আগুন দিয়ে নিষ্পাপ শিশুকে তার মায়ের কোলে পুড়িয়ে অঙ্গার করে দিয়েছে। এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশের মানুষ নিরাপদ নয়। বাংলাদেশের বর্তমান ও ভবিষ্যৎও নিরাপদ নয়।

আইনমন্ত্রী আরও বলেন, ১৯৭৫ সালের পরে ২১ বছর বাংলাদেশের কোনো উন্নয়ন হয়নি। ১৯৯৬ সাল থেকে ২০০১ পর্যন্ত উন্নয়নের কাজ শুরু করেন বঙ্গবন্ধুকন্যা। ২০০৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৫ বছরে বাংলাদেশ সম্পূর্ণ পাল্টে দিয়েছেন তিনি। সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল উল্লেখ করে আনিসুল হক বলেন– বিশ্বব্যাংক মনে করেছিল, তারা টাকা না দিলে পদ্মা সেতু নির্মিত হবে না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা ভুল প্রমাণ করেছেন।

আনিসুল হক বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের সূর্য দেখিয়েছেন। সেই সূর্য প্রত্যেকবার উঠুক, সেটাই চাই আমরা। এজন্য আগামী ৭ জানুয়ারি সবাইকে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *