বিনোদন

বিটিভিতে ‘পটল যখন পরিচালক’

বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৯ টায় প্রচারিত হবে নাটক ‘পটল যখন পরিচালক’। ইরানী বিশ্বাসের রচনা ও সাদিকুল ইসলাম নিয়োগীর প্রযোজনায় নাটকটি নির্মিত হয়েছে।

এর ভিবিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান আহমেদ, লারা লোটাস, মোঃ ইকবাল বাবু, তারিক স্বপন, শফিক খান দিলু, আশা মজিদ রোজী, রহিম সুমন, সেলিম কামাল, হাসান মাহমুদ ও জান্নাতুল ফেরদৌস।

নাটকে দেখা যাবে, পটল নামের একজন পরিচালক হওয়ার স্বপ্ন নিয়ে গ্রাম থেকে ঢাকায় আসে। কিন্তু টাকার অভাবে তার কিছুই করা হয়ে ওঠেনি।

অন্যদিকে, মফিজ নামের এক গার্মেন্টস কর্মীর ইচ্ছে অভিনয় করার। একদিন পটলের সঙ্গে মফিজের পরিচয় হয়। পটল মফিজকে দিয়ে গ্রাম থেকে জমি বিক্রি করিয়ে টাকা আনায় নাটক বানানোর জন্য।

এদিকে, রিমি নামের একটি মেয়ে পটলের নাটকে অভিনয়ের স্বপ্ন দেখে। বিভিন্ন ভাবে পটলকে সে পটানোর চেষ্টা করে। পটলও তাকে মিথ্যা কথা বলতে থাকে। এভাবে একটার পর একটা মিথ্যা কথা বলে চলতে থাকে পটলের জীবন।

অবশেষে নাটক বানানোর টাকা দিয়ে রিমিকে বিয়ে করে পটল। একপর্যায়ে মফিজ তার প্রেমিকার মাধ্যমে জানতে পারে পটলের চালাকি কথা। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকটির দৃশ্যপট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *