খেলা

বিপিএলের ফাইনালের টিকিট যেন সোনার হরিণ

মিরপুরে টিকিট কালোবাজারীদের দৌরাত্ব। যে কারণে টিকিট পেতে হেনস্থা হতে হয়েছে ক্রিকেট প্রেমীদের। গভীর রাত থেকে কাউন্টারের সামনে অপেক্ষা করেও ছিল টিকিট না পাওয়ার হতাশা। দর্শকদের ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেলে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে অবস্থান নেয় পুলিশ। এই টিকিট কালোবাজারি বন্ধ করতে বিসিবির দৃস্টি আকর্ষণ করছেন ক্রিকেট ভক্তরা।

শুক্রবার (১ মার্চ) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিপিএল দশম আসরের ফাইনাল মাঠে গড়াবে। সন্ধ্যা সাড়ে ছয়টায় ম্যাচটি শুরু হবে। ম্যাচ ৫/৬ ঘণ্টা আগে থেকেই দর্শকদের উপচে পড়া ভিড়। বিশেষ করে যারা টিকিট পাননি, তাদের আনাগোনাই ছিল বেশি। ফাইনালকে ঘিরে কালোবাজারিদের দৌরাত্ম্য ছিল চোখে পড়ার মতো। স্টেডিয়ামের পাঁচটি গেট ঘিরে কালোবাজারিদের আনাগোনা লক্ষ্য করা গেছে।

স্টেডিয়ামে আশপাশে ঘুরে দেখা গেছে উচ্চমূল্যে কালোবাজারিতে টিকিট বিক্রি হচ্ছে। সাধারণ গ্যালারির সর্বনিম্ন ৩০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ১৫০০ টাকা থেকে ১৮০০ টাকার মধ্যে। সবচেয়ে বেশি চাহিদা সাধারণ গ্যালারির টিকিটের। ঠিক এই কারণেই এর দামও খানকিটা বেশি। ক্লাব হাউজের ৮০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ২ হাজার টাকায়, গ্র্যান্ড স্ট্যান্ডের ২৫০০ টাকার টিকিট সাড়ে তিন থেকে ৫ হাজার টাকায়।

বিপিএলের ফাইনালের টিকিট নিয়ে হাহাকার সর্বত্র। টিকিট নামক সোনার হরিণ খোঁজে গত দুই দিন ধরে হন্যে হয়ে ঘুরছেন দর্শকরা। কিন্তু কোথাও টিকিট নেই। ম্যাচের আগের দিন বৃহস্পতিবার টিকিটকে ঘিরে স্টেডিয়ামে লঙ্কাকাণ্ড ঘটে গেছে। টিকেটের খোঁজে ভোর থেকেই দর্শকরা লাইনে দাঁড়িয়েছিলেন। কিন্তু অল্প সময়ের ব্যবধানে কাউন্টার থেকে তাদের জানানো হয় টিকেট শেষ! এই নিয়ে হট্টগোল হয়ে পুলিশ অ্যাকশনে যেতে বাধ্য হয়, করে লাঠিচার্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *