বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী!

বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর। এমনকী, সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির। তাহলে কী জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী?

বছর দুয়েক আগে সোনাক্ষীর বিয়ের গুঞ্জন উঠেছিল। সেসময় একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি। সেই ছবিতে তার হাতের আঙুলে আংটি জ্বলজ্বল করছিল। এ থেকে নেটিজনরা ধারণা করেছিলেন, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই বলিউড সুন্দরী।

নেটাগরিকদের ধারণা আরও পাকা-পোক্ত করেছিল প্রকাশিত ছবির ক্যাপশন। তিনি লিখেছিলেন, ‘আমার জন্য খুব বড় দিন। স্বপ্ন পূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়াতাড়ি। এই পথ যে এত সহজ, তা ভাবতেও পারিনি।’

এরপর কেটে গেছে দুই বছর। জাহিরের সঙ্গে এখানে সেখানে দেখা গেলেও দেখা যায়নি বিয়ের পিঁড়িতে। সম্প্রতি ফের আলোচনায় এসেছে বিষয়টি। নেটাগরিকদের মনে প্রশ্ন উঠেছে এবার কি বিয়ে করছেন সোনাক্ষী?

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসেছিলেন সোনাক্ষী। সেখানে কপিল হঠাৎ সোনাক্ষীকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করে বসেন। সোনাক্ষী তখন সোজা উত্তর দেন, ”কাটা গায়ে নুনের ছিটা! আমি কিন্তু বিয়ে করতে একেবারে তৈরি।” খুব চালাকি করেই জাহিরের প্রসঙ্গ এড়িয়ে গেছেন সোনাক্ষী।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় শিলমোহর দেননি সোনাক্ষী বা তার পরিবারের কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *