পার্বত্য চট্টগ্রাম

বিশ্ব স্বাস্থ্য দিবসে কাপ্তাইয়ে নানা আয়োজন

‘স্বাস্থ্য অধিকার নিশ্চিতে, কাজ করি একসাথে’—এই প্রতিপাদ্য নিয়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহযোগীতায় এবং কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ পালন করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) সকালে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য এবং কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী। এ সময় কাপ্তাই উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহ্লা অং মারমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাজীব ধর, ১ নম্বর চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ৫ নম্বর ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা প্রমুখ।

বক্তারা বলেন, বিশ্ব স্বাস্থ্য দিবস বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। সারাদেশের মতো কাপ্তাই উপজেলায় সুন্দর আয়োজনে দিবসটি পালিত হয়েছে। আজকের এই দিনে সকলকে কাপ্তাই উপজেলাসহ পাহাড়ি বিভিন্ন দুর্গম অঞ্চলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সকলকে একযোগে কাজ করার অঙ্গীকারাবদ্ধ হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *