বিনোদন

ভ্যালেন্টাইনে আসছে পলাশ ও পারশার ‘প্রথম প্রেমের গান’

এবারের ভ্যালেন্টাইনে ‘প্রথম প্রেমের গান’ শিরোনামে মৌলিক গান নিয়ে আসছেন পলাশ শাকিল। গানটির কথা ও সুর তার নিজের। ডুয়েট এই গানটিতে কণ্ঠ দিয়েছেন পলাশ শাকিল নিজে ও কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী। ‘প্রথম প্রেমের গান’টির সঙ্গীত আয়োজন করেছেন শরীফুল ইসলাম সুমন। গানটির রেকর্ডিং সম্পন্ন হয় তার সাউন্ড হ্যাকার স্টুডিওতে।

পলাশ শাকিল বুয়েটের আর্কিটেকচার গ্রাজুয়েট। পড়েছেন দেশসেরা মির্জাপুর ক্যাডেট কলেজেও। দেশের উঠতি স্থপতিদের একজন হয়েও গানের প্রতি ডেডিকেশন ও ভালোবাসার কোনো কমতি নেই পলাশের। একই সাথে ক্যারিকেচার আর্টিস্ট হিসেবেও একরকম ভালোই নাম ডাক রয়েছে তার।

এর আগে তার ব্যান্ড সাইকেল এর হাত ধরে আজব রেকর্ডস এর ব্যানারে ‘সেই বেদনা’ ও ‘আজ গান গাও’ শিরোনামে দুটি গান রিলিজ পেয়েছে। এছাড়া এ বছর আরও কিছু মৌলিক গান রিলিজ করার জন্য রেকর্ডিং চলছে।

প্রায় ৩ বছর পর আবার কাজে ফিরছেন কণ্ঠশিল্পী পারশা। বর্তমানে লেখাপড়া করছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ডিপার্টমেন্টে। সামনে আসছে আরো বেশ কিছু কাজ। ইতোমধ্যে জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও মাহতিম সাকিবের সাথে দুটো গানে কন্ঠ দিয়েছেন পারশা।

এবারের ভ্যালেন্টাইনে গানের পাশাপাশি নাটকেও কাজ করেছেন কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী। এর আগে এয়ারটেল, নেসক্যাফে সহ বিভিন্ন টিভিসি ওভিসিতে অভিনয় করলেও, নাটকে এটা প্রথম কাজ তার। জনপ্রিয় পরিচালক প্রবীর রায় চৌধুরীর ‘লাভ লাইন’ নাটকে অভিনেতা জোভানের সাথে দেখা যাবে পারশাকে। সাথে থাকছে তার কাঁধে বসে গাইতে থাকা সবার প্রিয় ‘লিও দ্যা ডাইনোসর’ পাখিটি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *