চট্টগ্রামরাজনীতি

মাদক নির্মূলে নির্লোভ ও নির্মোহ জনপ্রতিনিধি প্রয়োজন

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, মাদক গ্রহণ ও বিক্রি ভয়ানক ব্যাধি ও অপরাধ। যা তরুণ-যুবকরা গ্রহণ করে নিজেদের ক্ষতির পাশাপাশি সমাজে উঠতি বয়সীদের ধ্বংসের হাতছানি দেয়।

নলুয়া ইউনিয়ন এলাকায়ও ক্ষমতাধর জনপ্রতিনিধিদের ছত্রছায়ায় থেকে মাদক বিস্তার লাভ করেছে। অন্যদিকে, সাঙ্গু ও ডলু নদী থেকে ড্রেজার মেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের ফলে নদী তীরবর্তী লোকজন নদী ভাঙ্গনের মুখোমুখি হয়ে নিজের বসত ভিটে হারিয়ে উদ্বাস্তু হয়ে অন্যত্র আশ্রয় নিচ্ছে।

এসব অপকর্ম ও এর সাথে জড়িতদের এলাকা থেকে বিতাড়িত করতে আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়ী করবেন। কারণ এলাকা থেকে অপরাধ ও সমাজ বিধ্বংসী কাজ দূর করতে নির্লোভ ও নির্মোহ জনপ্রতিনিধি প্রয়োজন। আমি সেই ব্যক্তি যার শুরু শিক্ষকতা দিয়ে এবং পরবর্তীতে ব্যবসায় নিজেকে জড়িত করে দীর্ঘ ৫০ বছরের অধিক সময় মানব সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি।

এ সময় অন্যান্যের মধ্যে মোতালেবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা. আ ম ম মিনহাজুর রহমান, সচিব ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, মোতালেবের নির্বাচন পরিচালনা কমিটির সাতকানিয়া অংশের চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য সন্তোষ কুমার মল্লিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম-সম্পাদক হোসাইন কবির, সাংগঠনিক সম্পাদক জাফর আলম, মো. শাহজাহান, বঙ্গবন্ধু পরিষদ সাতকানিয়া উপজেলার সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সদস্য রেজাউল করিম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক নাসির উদ্দিন মিন্টু, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম সুমন, নলুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিমা আকতার ও আমিলাইশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *