পার্বত্য চট্টগ্রাম

মানবিক সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়াল মাটিরাঙ্গা জোন

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, মাটিরাঙ্গা জোন কর্তৃক আর্ত মানবিক সেবার উদ্দেশ্যে দুঃস্থ ও অসহায় জনগণের মাঝে বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার  (৯ মে) সকাল ১১ টার দিকে অত্র জোনের আওতায় শিশকবাড়ি আর্মি ক্যাম্প এলাকায় অসহায় ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ১০হাজার টাকা, পরশুরাঘাট আর্মি ক্যাম্প এলাকায় অসহায় বৃদ্ধাকে ঘর নির্মাণের জন্য ০২ বান ডেউটিন, মাটিরাঙ্গা থিয়েটারকে ১লাখ ৮০হাজার টাকার বাদ্যযন্ত্র, ত্রিপুরা ধর্মীয় মন্দিরের সংস্কার বাবদ ১০হাজার টাকা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গে অংশগ্রহণে এবং জোনের  তত্ত্বাবধানে মোহাম্মদপুর বড়ঝলা এলাকায় যাতায়াতের জন্য একটি কাঠের অস্থায়ী ব্রীজ নির্মাণ করা হয়েছে।

এছাড়াও, মাটিরাঙ্গা জোন কর্তৃক পরিচালিত কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ সেন্টারে সার্টিফিকেট ও পুরষ্কার প্রদান করা হয়।

এ সময়, মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক  লে: কর্ণেল মো: কামরুল হাসান পিএসসি, অত্র জোনের উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি উপস্থিত ছিলেন।

মানবিক সহায়তা প্রদান কর্মসূচী শেষে মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক  লে: কর্ণেল মো: কামরুল হাসান পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে সর্বদা সচেষ্ট থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *