বিনোদন

মাহি যখন বিচ্ছেদের ঘোষণা দেন রাকিব ছিলেন তখন কনসার্টে

হঠাৎই ভক্তদের নিজের সংসার ভাঙার খবর জানালেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি।

মাহি যখন বিচ্ছেদের ঘোষণা দিচ্ছিলেন, তখন স্বামী রাকিব সরকার ছিলেন একটি কনসার্টে। এমনটাই দেখা গেছে এক ফেসবুক লাইভে।

জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক আবারও এমপি ও মন্ত্রী নির্বাচিত হওয়ায় এদিন তাকে সংবধর্না দেওয়ার আয়োজন ছিল গাজীপুরে। মন্ত্রীকে সংবর্ধনা প্রদানের পর আয়োজন হয়েছিল মনোজ্ঞ এক সাংস্কৃতিক পরিবেশনার। সেখানেই গাইছিলেন ইমরান। আর বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন রাকিব সরকার।

যদিও বিচ্ছেদের ঘোষণায় এখনও পর্যন্ত নীরব ভূমিকায় রয়েছেন মাহির স্বামী। একাধিকবার তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া দেননি তিনি। মাহির বিচ্ছেদের খবরেও কোনো প্রতিক্রিয়া জানাননি।

এর আগে ফেসবুকে ভিডিও প্রকাশ করেন নিজের বিচ্ছেদের খবর জানিয়ে মাহি বলেন, ‘আমি ও রাকিব দুজন দুজনের প্রতি সম্মান নিয়েই সিদ্ধান্ত নিয়েছি সেপারেশনে যাব। আমরা অনেকদিন ধরেই আলাদা থাকছি। খুব দ্রুতই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাব। কবে আর কীভাবে হবে সেটিও দুজন মিলেই ঠিক করব।

এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার ভাঙে বিয়ের ৫ বছরের মাথায়। এরপরই রাকিবের গলায় মালা দেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *