চট্টগ্রাম

মিরসরাইয়ে নির্বাচন বিরোধী লিফলেট বিতরণ, আটক ১০

চট্টগ্রামের মিরসরাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের জন্য লিফলেট বিতরণের সময় উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীসহ (৫৭) দশ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (০৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বড়তাকিয়া বাজার থেকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম

আটককৃত অন্যরা হলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহসভাপতি আলা উদ্দিন (৪৫), মঘাদিয়া ইউনিয়ন যুবদলের সদস্যসচিব মোমিনুল ইসলাম (৩১), চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সদস্য মোহাম্মদ দিনাজ (৩৬), উত্তর জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক মাঈন উদ্দিন টিপু (২৭), ফজলুল করিম (২৮), ওয়াহেদপুর ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি শরিফ মাহমুদ (২৮), চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সদস্য ইকবাল হোসেন (২০) এবং বিএনপি কর্মী অলি উল্লাহ (৪৫) ও সাহেদ (২০)।

মিরসরাই থানার ওসি সহিদুল ইসলাম বলেন, বুধবার সকালে উপজেলার বড়তাকিয়া বাজারে নির্বাচন বানচাল করতে লিফলেট বিতরণ, মিছিল ও গাড়ি চলাচলে বাধা দেওয়ার সময় উপজেলা বিএনপির আহ্বায়কসহ ১০ জনকে আটক করা হয়েছে। এ সময় নির্বাচন বিরোধী লিফলেট উদ্ধার করা হয়েছে। আটক কয়েকজনের বিরুদ্ধে থানায় পূর্বের মামলা রয়েছে। আটকের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *