জাতীয়

মেট্রোরেলের ভেতর বিজ্ঞাপনী পোস্টার, তদন্ত কমিটি কর্তৃপক্ষের

ঢাকা: মেট্রোরেলের ভেতরে বিজ্ঞাপনী পোস্টার লাগাতে যথাযথভাবে নিয়মাবলী পালনের বিষয়ে তদন্ত কমিটি গঠন করেছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এমএন সিদ্দিক জানান, ম্যাস র‍্যাপিড ট্রানজিট (এমআরটি) লাইন-৬ প্রকল্পের একজন অতিরিক্ত প্রকল্প পরিচালকের নেতৃত্বে তদন্ত কমিটি মঙ্গলবার ট্রেনগুলো পরিদর্শন করবে।

এমএএন সিদ্দিক জানান, একটি নামী প্রতিষ্ঠানের সঙ্গে বিজ্ঞাপনের জন্য তারা চুক্তিবদ্ধ হয়েছেন। আমরা মেট্রোর ভেতরে যেসব জায়গায় বিজ্ঞাপন দেওয়া যেতে পারে সেগুলো ঠিক করে দিয়েছি। সামাজিক যোগাযোগমাধ্যমে আমরা বেশ কিছু ছবি দেখেছি তবে সেগুলো সঠিক কি না এ ব্যাপারে আমরা নিশ্চিত নই।

তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ছবিগুলোতে আমরা দেখেছি যে, আমাদের ঠিক করে দেওয়া জায়গার বাইরে কিছু বিজ্ঞাপন সাঁটানো হয়েছে। এ বিষয়ে আমরা বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলব।এরপর কমিটির রিপোর্ট পাওয়ার পর আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মেট্রোরেল এমডি।

প্রসঙ্গত, গতকাল সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, একটি প্রাইভেট কোম্পানি মেট্রোরেলের ভেতরের একটি বড় অংশ জুড়ে বিজ্ঞাপনী পোস্টার সাঁটিয়েছে।তারপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে মেট্রোরেলের যাত্রীরা যত্রতত্র পোস্টার ছাপানো নিয়ে অসন্তোষ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *