বিনোদন

মেয়ে-মেয়ে বিয়ের দাবি

টিকটকে প্রথম পরিচয়। তারপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্পর্ক হয়ে ওঠে ভালোবাসায়। দুই তিন মাসের ভালোবাসা শেষ পর্যন্ত গড়ায় ভার্চুয়ালি (ভিডিও কলে মৌখিক) বিয়েতে।

এতেই শেষ নয়, ‘বিয়ে করা স্ত্রী’কে নিতে তাঁর বাড়িতে চলে আসেন ভালোবাসার অপর নারী স্বামীটি। গত শুক্রবার রাত তারা থাকেনও একসঙ্গে। এমন ঘটনা জানাজানি হলে এলাকাজুড়ে হৈচৈ পড়ে। অবশেষে শনিবার রাতে পুলিশের মধ্যস্থতায় পরিবারের কাছে হস্তান্তর করা হয় স্বামী দাবি করা নারীকে।

নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকরি করা স্বামী দাবি করা মেয়েটির (২৩) বাড়ি মাদারীপুরের রাজৈর এলাকায়। তিনি প্রেমের টানে ও বিয়ের দাবিতে নারায়ণগঞ্জ থেকে মোংলা পৌর শহরের মোর্শেদ সড়কে স্ত্রী মেয়ের (২০) বাড়িতে ছুটে আসেন।

স্বামী দাবি করা তরুণী বলেন, ‘আমাদের টিকটকের মাধ্যমে সম্পর্ক হয়। আমরা বিয়ে করেছি। আমি এখন আমার বউকে নিতে এসেছি। আমি ওকে ছাড়া বাঁচব না।’

স্ত্রী মেয়েটির সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘টিকটক থেকে পরিচয় হওয়ার পরে ফেসবুকে তার সঙ্গে অ্যাড হই। পরে সে (স্বামী) একটা গ্রুপে আমাকে অ্যাড করে। আমাকে মজা করে বউ বলে ডাকত। পরে সে আমাকে বিয়ে করতে চায়। … আজকে আমাকে নিতে এসেছে।’

এই বিয়ের খবর ছড়িয়ে পড়লে তা পুলিশকে জানায় এলাকাবাসী। পরে স্বামী মেয়েকে স্ত্রী মেয়ের বাড়ি থেকে থানায় নিয়ে যায় পুলিশ। এরপর পরিবারকে খবর দিলে আজ রোববার বিকেলে স্বামী দাবি করা মেয়ের মা, চাচা ও গ্রাম পুলিশ এসে তাঁকে নিয়ে যায়।

মোংলা থানা পুলিশ জানায়, স্বামী মেয়েটির আগে দুই জায়গায় বিয়ে হয় বলে জানিয়েছেন তাঁর মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *