বিনোদন

মেহজাবীন চৌধুরী অবশেষে নাম লেখাচ্ছেন বড় পর্দায়

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে ইতোমধ্যে অসংখ্য হিট নাটক উপহার দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেত্রী। যেকোনো চরিত্রেই খুব সহজেই নিজেকে মানিয়ে নেন তিনি।

দীর্ঘদিন ধরেই মেহজাবীনকে বড় পর্দায় দেখার অপেক্ষায় প্রহর গুনছিলেন তার ভক্তরা। অবশেষে তাদের সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। বড় পর্দায় নাম লেখাচ্ছেন মেহজাবীন।

বছরের শুরুতেই বড় পর্দায় অভিষেকের ঘোষণা দিয়েছিলেন মেহজাবীন। তবে কবে, কীভাবে বড় পর্দায় অভিষেক ঘটাবেন, সে বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি এই অভিনেত্রী।

বুধবার (২১ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে প্রথম চলচ্চিত্রের একটি পোস্টার শেয়ার করে খবরটি নিজেই জানিয়েছেন মেহজাবীন। ওই পোস্টারে দেখা যায়— এলোমেলো চুলে, আনমনা এক মেহজাবীনকে।

মেহজাবীনের প্রথম সিনেমার নাম ‘সাবা’। সিনেমাটির পরিচালনায় রয়েছেন মাকসুদ হোসেন। অভিনয়ের পাশাপাশি সিনেমায় প্রযোজনাও করছেন মেহজাবীন। সিনেমাটির গল্প লিখেছেন ত্রিলোরা খান ও নির্মাতা নিজে। সিনেমায় মেহজাবীন ছাড়া আরও অভিনয় করতে দেখা যাবে— রোকায়া প্রাচী ও মোস্তফা মনোয়ারকে।

প্রসঙ্গত, মেহজাবীন অভিনীত সর্বশেষ ওয়েব সিরিজ ‘আরারাত’। গেল ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে সিরিজটি। এটি নির্মাণ করেছেন ভিকি জাহিদ। মেহজাবীন ছাড়া এতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, আজিজুল হাকিম, বিজরী বরকতউল্লাহ, রোজী সিদ্দিকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *