দেশজুড়ে

যাত্রাবাড়ীতে তরুণীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি বিবিরবাগিচা এলাকার একটি বাসায় শারমিন আক্তার (২০) নামে এক তরুণী গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা দাবি করেন। রাত পৌনে ৮টার দিকে উত্তর যাত্রাবাড়ি বিবিরবাগিচা চার নম্বর গেটে ঘটনাটি ঘটে।

মুমুর্ষ অবস্থায় ওই তরুণীকে স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সারে ৯টার দিকে মৃত ঘোষণা করেন। মৃত শারমিনের বাবা জলিলুর রহমান জানান, তাদের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বৈশাখীয়া গ্রামে। বর্তমানে যাত্রাবাড়ি বিবিরবাগিচা চার নম্বর গেটে পাঁচতলা বাসার তিনতলায় ভাড়া থাকে। তিন বোন এক ভাইয়ের মধ্যে শারমিন ছিল তৃতীয়।

তিনি আরো জানান, গত এক মাস আগে একই এলাকার বেল্লাল হোসেন এর সঙ্গে কাবিন হয়। তবে কয়েকদিন ধরে বেল্লালের সঙ্গে বনিবনা হচ্ছিল না। আজকে সন্ধ্যায় মোবাইল ফোনে স্বামী বেল্লালের সাথে ঝগড়া হয় শারমিনের। এক পর্যায়ে শারমিন ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ পাওয়া যায়না। পরে দরজা ভেঙ্গে দেখা যায় শারমিন ফ্যানের সঙ্গে গলায় উড়না দিয়ে পেচিয়ে ঝুলে আছে। দ্রুত ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসলে সেখানেই মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ি থানায় জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *