চট্টগ্রামরাঙ্গুনিয়া

রাঙ্গুনিয়ায় এবার আরেক চেয়ারম্যানকে অপসারণের দাবিতে মানববন্ধন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ৩ নং স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুর উল্লাহ’র বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।

এসব অভিযোগের ভিত্তিতে তার অপসারণের দাবিতে মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের সামনে সহস্রাধিক মানুষ মানববন্ধন করেছে।

মানববন্ধনে ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃত্বে স্থানীয় জনসাধারণ অংশ নেন। তারা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি এবং অন্যান্য অনিয়মের অভিযোগ তুলে ধরেন।

মানববন্ধনে ইউনিয়ন বিএনপির সভাপতি মো. নাছেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইসমাঈল শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক বক্কর মেম্বার, উপজেলা যুবদলের সদস্য মো. এরশাদ, ইউনিয়ন যুবদলের আহবায়ক মো. সালাউদ্দিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক মো. হাসান, মো. সোলাইমান, আবু বক্কর, মো. শফিউল আলম, মো. আলমগীর, মো. জাহাঙ্গীর আলম, আবদুল করিম, মো. জিহান, যুবদল নেতা মো. ইলিয়াস, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সোহেল, সাধারণ সম্পাদক মো. ইকবাল, সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. জাবেদ, সদস্য সচিব মো. হাবিব প্রমুখ।

মানববন্ধনকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

এর আগে, গত শনিবার পারুয়া ইউনিয়ন এবং গত বুধবার লালানগর ইউনিয়নেও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের বিরুদ্ধে একই ধরনের অভিযোগে মানববন্ধন হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *