চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

রামগড়ে ভারতীয় মদ ও ফেনসিডিল জব্দ

খাগড়াছড়ির রামগড় সীমান্ত এলাকায় উপজেলা টাস্কফোর্স কমিটির বিশেষ অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ সময় কেউ গ্রেফতার হয়নি।

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোর রাতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুমের নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব প্রিয় দাশের সমন্বেয় গঠিত টাস্কফোর্স কমিটির বিশেষ অভিযানে এ মাদক জব্দ করা হয়।

বিজিবি জানিয়েছে, রামগড় থানার মন্দির ঘাট এলাকায় ১৯২ বোতল ভারতীয় মদ ও ৪৯৮ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়। পুলিশ ও বিজিবির যৌথ অভিযানিক দল এসব মাদক জব্দ করে।

জব্দকৃত ভারতীয় মদ ও ফেনসিডিলের ব্যাপারে আইনি প্রক্রিয়া শেষে পরবর্তীতের ধ্বংসের জন্য জোন সদরে জমা রাখা হবে বলে বিজিবি সূত্র জানিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন অভিযানের বিষয়ে বলেন, ‘এখন থেকে টাস্কফোর্স কমিটির সমন্বয়ে মাদক, সন্ত্রাস, চোরাচালান, পাচার রোধে নিয়মিত যৌথ অভিযান চলবে।’

৪৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম বলেন, যাবতীয় চোরাচালান ও অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে টাস্কফোর্স কমিটির অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *