দেশজুড়ে

রাস্তায় পড়ে থাকা সাদা রংয়ের বস্তা ঘিরে রহস্য, যা বেরিয়ে এল

রাস্তার পাশে পড়ে আছে একটি প্লাস্টিকের বস্তা। যা থেকে তৈরি হয় সন্দেহ বাড়তে থাকে কৌতুহল। একে একে জড়ো হতে থাকেন অনেকে। রটিয়ে দেয়া হয় বস্তায় থাকতে পারে মানুষের লাশ। এ ভয়ে উপস্থিত কেউই এগিয়ে গিয়ে দেখছে না আসলে কী আছে ওই বস্তায়।

পরে খবর দেয়া হয় পুলিশে। খবর পেয়ে পুলিশ ছুটে আসে সেখানে। উদ্ধার করে পড়ে থাকা বস্তাটি। মুখ খোলার পর বেরিয়ে আসতে থাকে রাবার দিয়ে বাঁধা গোছা গোছা চুল।

রোববার (৩ মার্চ) সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সড়কের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে সড়কের মাঝামাঝি বিভাজকের পাশে সাদা রঙের প্লাস্টিকের বস্তা দেখতে পায়। এতে লাশ বা অন্য কিছু থাকতে পারে ভেবে কেউ কাছে যাচ্ছিল না। পরে পার্শ্ববর্তী মাওনা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। খবর পেয়ে বেলা ১১টার দিকে ঘটনাস্থলে আসে থানা পুলিশ। তারা প্লাস্টিকের বস্তা খুলে ভেতরে বিপুল পরিমাণ চুল দেখতে পায়।

পুলিশ জানায়, বস্তাটিতে মোট ২৮ কেজি চুল পেয়েছে পুলিশ। চুলগুলো থানায় রাখা হয়েছে। সেগুলো আসল চুল নাকি নকল চুল, তা এখনো যাচাই করা যায়নি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু রায়হান বলেন, বস্তার ভেতরে চুল পাওয়া গেছে। আমরা সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বস্তার ভেতরে একটি কাগজে চুলের পরিমাণ লেখা ২৮ কেজি। এগুলো মানুষের চুল নাকি কৃত্রিম, তা বুঝতে পারছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *