চট্টগ্রাম

রেড ক্রিসেন্টই অসহায় মানুষের ভরসার স্থান

প্রতিষ্ঠালগ্ন থেকে রেড ক্রিসেন্ট মানবতার জন্য কাজ করে যাচ্ছে। করোনাকালীন দুঃসময়ে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা মানুষের পাশে দাঁড়িয়েছেন। রেড ক্রিসেন্টই অসহায় মানুষের একটা ভরসার স্থান বলে মন্তব্য করেছেন চসিক মেয়র ও সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান এম রেজাউল করিম চৌধুরী।

বুধবার (৬ ডিসেম্বর) রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধকের বক্তব্যে বাংলাদেশ রেড ক্রিসেন্টে ট্রেজারার ও এশিয়ান গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালাম বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি মানবতার সঙ্কট ও জাতীয় দুর্যোগে সবসময় মানুষের পাশে থাকে। আমরা চাই নতুন কমিটি যাতে চট্টগ্রামের কাজ আরো গতিশীল করে। দেশসেবকেদের সাথে আমরা সবসময় আছি।

চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান মো. আলমগীর পারভেজের সভাপতিত্বে ও সেক্রেটারি আবদুল জব্বারের সঞ্চালনায় বিআরটিসিস্থ সিটি রেড ক্রিসেন্ট কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট কার্যকরী পর্ষদ সদস্য কাজী তৌফিকুল আজম, এইচএম সালাউদ্দিন, মো. মহসিন উদ্দিন চৌধুরী, মোশারাফুল হক চৌধুরী পাভেল, মো. ইমতিয়াজ, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের যুব প্রধান আ.ন.ম. তামজীদ প্রমুখ। শেষে চট্টগ্রাম শহরের ৯টি হাসপাতালে হাইজিন কিট বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *