খেলা

লিটনকে নিয়ে নেট সেশনে ব্যস্ত সালাউদ্দিন

ব্যাট হাতে সময়টা বড্ড বাজে যাচ্ছে বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাসের। ৮, ৪৫, ২, ০, ৮ বিপিএলে সবশেষ ৫ ইনিংসে এই হলো লিটন দাসের স্কোর। এটা বলার অপেক্ষা রাখে না ফর্মটা মোটেও ভালো যাচ্ছে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলপতির। তাইতো লিটনকে রানে ফেরাতে মরিয়া চ‍্যাম্পিয়নদের টিম ম‍্যানেজমেন্ট।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের কোচ মোহাম্মদ সালাউদ্দিন অপলক দৃষ্টিতে পর্যবেক্ষণ করেছেন লিটনের নেট সেশন। তবে কেবল পর্যবেক্ষণ করেই ক্ষান্ত থাকেননি ভুল ত্রুটি গুলো সঙ্গে সঙ্গে ধরিয়ে দিয়েছেন। ভুল ধরিয়ে দেবার পর কতটা শোধরাতে পারছেন সেটিও পরখ করে আবার বাতলে দিয়েছেন সালাউদ্দিন।

লিটনও ছিলেন মনযোগি ছাত্র। শোল্ডার পজিশন ঠিক আছে কিনা এমন নানা প্রশ্ন কোচকে করেছেন একাধিকবার। এখন দেখার পালা মাঠের এই কঠোর অনুশীলন ম‍্যাচে কতটা কাজে লাগাতে পারেন লিটন দাস।

সোমবারের (১২ ফেব্রুয়ারি) অনুশীলন সেশনে লিটন ছাড়াও দুই স্পিনার তানভির আহমেদ আর লেগ স্পিনার রিশাদ হাসানের দিকে বাড়তি নজর ছিলো মোহাম্মদ সালাউদ্দিনের। রিশাদকে সুধরে দেবার পাশাপাশি তার বোলিংয়ে উচ্ছসিতও হয়েছেন ভিক্টোরিয়ান্স কোচ। কিন্ত কুমিল্লা ৭ ম‍্যাচ খেললেও এখনও একম‍্যাচের একদশেও এই লেগিকে জায়গা দেননি সালাউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *