রাজনীতি

শাল্লায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

সুনামগঞ্জের শাল্লার চব্বিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের সামনে ঘোড়া ও আনারস প্রতীকের দুই চেয়ারম্যান প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (৮ মে) সকালে শাল্লার উপজেলার ৪ নং ইউনিয়নের চব্বিশা গ্রামের কেন্দ্রের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে সোমবার (৭ মে) রাত ২টার দিকে একই কেন্দ্রের সামনে থেকে অন্য কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ চারজনকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থী অবনী দাসের পক্ষে টাকা বিতরণ অভিযোগ ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টা থেকে শাল্লা উপজেলা পরিষদের নির্বাচন শুরু হওয়ার পর থেকে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অবনী মোহন দাস ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গনেন্দ্র চন্দ্র সরকারের সমর্থকরা কেন্দ্রে আসা ভোটারদের নানাভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় বাঁশ ও লাঠিসোঁটা সহকারে সংঘর্ষে জড়ায় দুইপক্ষের সমর্থক। কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ ও বিজিবি সদস্য তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে বলেন, দুইপক্ষের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া হয়েছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। কেন্দ্রের সামনে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *