চট্টগ্রামনগরজুড়ে

শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান বাবরের

সরকার ও রাজনৈতিক উদ্যোগের পাশাপাশি সমাজের বিত্তশালীরা যেন শীতার্ত মানুষের পাশে দাঁড়ান, সেই আহ্বান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে এনায়েত বাজার মহিলা কলেজ মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় এনায়েত বাজার ওয়ার্ড যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম মিথুনের সার্বিক তত্ত্বাবধানে ১ হাজার শীতার্তের হাতে এসব কম্বল তুলে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাবর বলেন, ‘প্রতিবছর শীতের তীব্রতা বাড়ার সাথে সাথে গরীব-অসহায় মানুষ কষ্ট পায়। শীত এলেই শীতকাতর এসব মানুষের জন্য খাবারের চেয়েও শীত নিবারণ জরুরি হয়ে পড়ে। তাই সরকার ও রাজনৈতিক উদ্যোগের পাশাপাশি সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। বিশেষ করে ছিন্নমূল, খেটে খাওয়া মানুষের ও বাচ্চাদের পাশে দাঁড়াতে হবে। আজকের এই উদ্যোগের সাধুবাদ জানাই। আশা করছি, নিজ নিজ অবস্থান থেকে সবাই মানবতার হাত বাড়িয়ে দিবেন। মনে রাখবেন অসহায় মানুষের জন্য মানবতার হাত বাড়িয়ে দেয়াই সর্বোত্তম কাজ।’

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব সলিম উল্লাহ বাচ্চু, আওয়ামী লীগ নেতা রিটু দাশ বাবলু, মো. সিরাজ, শিবু প্রসাদ চৌধুরী, আশিষ চক্রবর্তী বাচ্চু, রতন ঘোষ, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. মোরশেদ আলম, মো. দেলোয়ার, মো. ফরিদ, এহসানুল হক খোকা, নগর ছাত্রলীগ নেতা শেখ তৌহিদুল ইসলাম আরদিন, রুপম সরকার, আসমাত খান আতিক, ইয়াসির আরাফাত জিকু, শুভ দত্ত, মো. রুবেল, ইসমাইল সাকিব, মো. নুরুদ্দীন রাকিব, মো. নিয়াজ উদ্দিন তামিম, রতন চৌধুরী, শুভ দাশ, মো. রুবেল, মো. সিফাত, মো. মুন্না, মো. রিজভী, মো. শওকত, মো. রিফাত, মো. ওয়াস্তি মো. চুন্নু, রাজু দাশ, মো. তৌহিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *