চট্টগ্রাম

শীতার্তদের মাঝে নাসিরাবাদ স্টুডেন্ট ফোরামের শীতবস্ত্র বিতরণ

জবুথবু শীতে চট্টগ্রামে শীতার্তদের মাঝে একটু উষ্ণতা ছড়িয়ে দিতে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নাসিরাবাদ স্টুডেন্ট ফোরাম’।

বুধবার বিকেলে নগরীর শেরশাহ এলাকায় শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘সারা দেশে জেঁকে বসেছে শীত। কষ্ট বেড়েছে শ্রমজীবী মানুষের। কনকনে ঠান্ডায় দুর্ভোগে রয়েছেন সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষ। এক টুকরো গরম কাপড়ের উষ্ণতা পেতে তারা চেয়ে আছে অন্যের মুখপানে। নগরেরর শীতার্ত মানুষের পাশে থাকা আমাদের রাজনৈতিক ও সামাজিক অঙ্গীকার। আজকের আয়োজন প্রশংসনীয়। শীতের তীব্রতা, শৈত্যপ্রবাহ থেকে সুবিধাবঞ্চিতদের বাঁচাতে এভাবে যদি সবাই এগিয়ে আসে তাহলে এই অসহায় মানুষগুলো এই শীতের প্রখরতা থেকে মুক্তি পাবে।’

চট্টগ্রাম মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিনে সভাপতিত্বে ও নাসিরাবাদ স্টুডেন্ট ফোরামের সভাপতি ও চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র সংসদের সাবেক এ.জি.এস মো. তানভীর আহম্মেদের পরিচালনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ২ নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক কাযী হুমায়ূন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জামাল, ১ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সাধারন সম্পাদক তানভীর আহম্মেদ, ২ নং জালালাবাদ ওয়ার্ডের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ ইয়াকুব, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল কুদ্দুস বাপ্পি, সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. মাসুদ আলম, সি ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান টিটু, সহ-সভাপতি হারুনুর রশীদ, গোলাম মোস্তফা, আইয়ুব আলী মুন্না, মফিজুর রহমান, বাপ্পি চৌধুরী, ইসমাঈল হোসেন সোহেল, নাছির, কামাল, রনি, সৈয়দ রনি, বাবলু, এমরান আশিক, জিবরান, মাহফুজ আলম তোহা, সুমন, রাফি, রাশেদ, রাফি, সাকিব, সাহেদ, মানিক, সাজ্জাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *