চট্টগ্রামরাজনীতি

শেখ হাসিনা যাকেই নৌকা দিয়েছেন তাকেই বিজয়ী করতে মাঠে থাকবে আ. লীগ

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিয়েছেন তাকেই বিজয়ী করার জন্য সর্বশক্তি প্রয়োগের নির্দেশনা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে নগরীর স্টেশন রোডস্থ পর্যটন হোটেল সৈকত মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

দ্বাদশ সংসদ নির্বাচন যেন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণ মূলকভাবে সম্পন্ন হয় সেই লক্ষ্যে ভোটারদের ভোট কেন্দ্রে আনার উদ্যোগ গ্রহণের জন্যও নগর আওয়ামী লীগের নেতাকর্মীদের বিশেষভাবে নির্দেশনা প্রদান করেছেন আ জ ম নাছির।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত মহিউদ্দিন চৌধুরী জনগণের সঙ্গে দলের সেতুবন্ধ তৈরি করেছেন বলে মন্তব্য করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মতভিন্নতা থাকা সত্ত্বেও মহিউদ্দিন ভাই কখনো দলের সিদ্ধান্ত ও নির্দেশনার বাইরে যাননি। আমরা দু’জন মিলেমিশে একসঙ্গে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মজবুত ভিত্তি তৈরি করতে পেরেছি।

আ জ ম নাছির উদ্দিন বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরী জনগণের সঙ্গে দলের সেতুবন্ধ তৈরি করেছেন। তিনি জনগণের চাওয়া-পাওয়া ও মুখের ভাষা বুঝতেন, ফলে তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে চট্টলবাসীর আশা-আকাঙ্ক্ষার মঞ্চে পরিণত করতে পেরেছেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *