চট্টগ্রাম

শ্রমিক-জনতার অধিকার রক্ষায় নৌকার বিকল্প নেই

চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগ সিবিএ-ননসিবিএ সমন্বয় পরিষদের সদস্য সচিব আবুল হোসেন আবু বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সমগ্র জাতির জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই নির্বাচনে আওয়ামী লীগ বা নৌকা প্রতীকের বিপর্যয় ঘটলে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের শাসনামলে শ্রমিক জনতার অধিকার প্রতিষ্ঠাসহ যেই সাফল্যগুলো অর্জিত হয়েছে তা চিরতরে নস্যাৎ হয়ে যাবে। এ কারণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অংশগ্রহণমূলক করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর দেয়া নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয় নিশ্চিত করার মাধ্যমে জাতিসত্তার অস্তিত্ব রক্ষার চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

আজ শুক্রবার বিকেলে বাকলিয়ায় চট্টগ্রাম মহানগর হোটেল-রেস্টুরেন্ট সুইটমিট শ্রমিক লীগের উদ্যোগে চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী সমর্থনে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, শুধুমাত্র পোস্টার, ব্যানার, লিফলেট, মিছিল-স্লোগান দিয়ে নির্বাচনে কোন যোগ্যপ্রার্থীর বিজয় নিশ্চিত করা যায় না। বিজয় নিশ্চিতকরণে আমাদেরকে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বোঝাতে হবে কেন শেখ হাসিনার সরকার বার বার দরকার। ভোটারদের পরিবারে প্রত্যেক সদস্যকে নিয়ে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে নৌকা প্রতীকে ভোট দিতে প্রাণিত করতে হবে। এভাবেই একজন যোগ্য প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেলের বিজয় নিশ্চিত করা অবশ্যই সম্ভব হবে।

সংগঠনের সহ-সভাপতি বেলাল মিয়ার সভাপতিত্বে ও মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন শ্রমিক নেতা সাবের আহমদ, কামাল উদ্দিন বাদল, মো. ইব্রাহিম, মো. নাছির উদ্দিন, সমিরুল ইসলাম তুহিন, আবদুল লতিফ, মো. আলাউদ্দিন, নুর ইসলাম, শফি আলম শান্ত, আবদুল মান্নান, মো. ইমন, সাহাবউদ্দিন, মো. মিজান মিয়া, মো. সোহেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *