খেলাচট্টগ্রাম

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে ইউসুফ

চট্টগ্রাম : দিন দুয়েক আগে স্ট্রোক করেছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের বর্তমান নির্বাহী কমিটির সহ-সভাপতি ও বিগত কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করা মোহাম্মদ ইউসুফ। তাকে বাঁচিয়ে রাখতে আপ্রাণ চেষ্ট চলে। কিন্তু শেষ পর্যন্ত সব প্রচেষ্টাই ব্যর্থ।

আজ শনিবার সকাল ৯টা ৩৪ মিনিটে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই ক্রীড়া সংগঠক।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য ইউসুফের আকস্মিক মৃত্যুতে ক্রীড়াঙ্গনে চলছে শোকের মাতম।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, বিভাগীয় ক্রীড়া সংস্থা, হকি ফেডারেশন, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন গভীর শোক প্রকাশ করেছে। আজ হকি লিগের দুই ম্যাচ শুরুর আগে ইউসুফের জন্য এক মিনিট নিরবতা পালন করা হবে। হকি ফেডারেশনের পতাকা অর্ধনমিত করা হয়েছে ইউসুফকে শ্রদ্ধা জানাতে।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দীন মো. আলমগীর জানান, দিন দুয়েক আগে ইউসুফ স্ট্রোক করেছিলেন। আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল আনুমানিক ৬০ বছর।

তিনি আরও জানান, আজ বাদে আছর মরহুমের জানাযার নামাজ চট্টগ্রাম মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

নিখাদ ক্রীড়া সংগঠক ইউসুফ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে অনেক দিন থেকে জড়িত। এম এ আজিজ স্টেডিয়ামকে ‘সেকেন্ড হোম’ মনে করা যে ক’জন নিবেদিত ক্রীড়া সংগঠক চট্টগ্রামে আছেন, তিনি ছিলেন তাদের মধ্যে অন্যতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *