অন্যান্যচট্টগ্রামজাতীয়রাঙ্গুনিয়া

সাংবাদিক এম এ কোরেশী শেলু’র মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সাংবাদিক এম এ কোরেশী শেলু (৫৬) আর নেই।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

শুক্রবার (২৪ নভেম্বর) বাদে আছর মরহুমের জানাযার নামাজ শেষে রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা মালেক সওদাগর বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়।

এম এ কোরেশী শেলু এর আগে দীর্ঘদিন দৈনিক ভোরের কাগজ সহ বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতা করেছেন। তাঁর লেখনিতে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরতে কখনো আপোষ করেননি।

মফস্বলের পেশাদার সাংবাদিক এম এ কোরেশী শেলু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম-০৭ রাঙ্গুনিয়া আসনের সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তথ্যমন্ত্রী বলেন, একজন নির্লোভ, সৎ ও সাহসী সাংবাদিক ছিলেন এম এ কোরেশী শেলু। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের পক্ষের আপোষহীন কণ্ঠ এই কলম সৈনিক সমাজে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে আমৃত্যু অবদান রেখে গেছেন।রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সহকর্মীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরো পড়ুনঃ সীতাকুণ্ডে পুকুরে ডুবে ৩বছরের শিশুর মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *