চট্টগ্রাম

সাতকানিয়ার চেহারা পাল্টে দেবো: স্বতন্ত্র প্রার্থী মোতালেব

সাতকানিয়া-লোহাগাড়া (চট্টগ্রাম-১৫) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব সিআইপি বলেছেন, আগামী ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু ও সুন্দর ভোট হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে এবং তারা ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে।

আমি অতীতে সুখে-দুঃখে সাতকানিয়াবাসীর পাশে ছিলাম। আমার নির্বাচনী এলাকার ভোটাররা ঈগলে ভোট দিয়ে আমাকে সংসদে পাঠাবেন বলে আমি বিশ্বাস করি।

আওয়ামী লীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ দেশের সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন। দেশের অন্যান্য স্থানের মতো সাতকানিয়ায় উন্নয়ন কার্যক্রম এখনো দৃশ্যমান হয়নি। আমাকে ঈগল মার্কায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করলে উন্নয়নের মাধ্যমে সাতকানিয়ার চেহারা পাল্টে দেবো।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে সাতকানিয়ার আমিলাইশ ইউনিয়নের ব্রিজের গোড়া এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

এমএ মোতালেব সিআইপি মঙ্গলবার সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে দিনব্যাপী নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। এরই অংশ হিসেবে সকালে উপজেলার কাঞ্চনা জোটপুকুরিয়া বাজার, ফুলতলা, লতা পীরের বাজার, ঘোষের ঘাটা, উত্তর কাঞ্চনায় গণসাক্ষাৎকার, ডলুকূল হয়ে ব্যাংক মাঠে গণসংযোগ, বিকেলে খোদারহাট বাজার ও একই ইউনিয়নের সরওয়ার বাজারে পথসভা করেন। চরতি ইউনিয়নের কাটাখালি ব্রিজ, মফজলের দোকান, খতিবের হাট, দূরদূরী বোর্ড অফিস, তালগাঁও সেন্টার, ঈশ্বর বাবুর হাট, আধার মার্কেট, সুঁইপুরা ও মনু ফকিরহাটসহ চরতি ইউনিয়নে ৪টি পথসভা করা হয়। এমএ মোতালেবের সাতকানিয়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির ব্যবস্থাপনায় এ কর্মসূচিগুলো পালিত হয়।

পথসভা ও গণসংযোগকালে বক্তব্য দেন মোতালেবের প্রধান নির্বাচন সমন্বয়কারী ডা. আ.ম.ম মিনহাজুর রহমান, সাতকানিয়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ লিটন, হোসেন কবির, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, সম্পাদকমণ্ডলীর সদস্য নজরুল সিকদার, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম আসাদ, চেয়ারম্যান রমজান আলী, চেয়ারম্যান আবু সালেহ, মোজাম্মেল হক, আমিলাইশ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মো. আবদুল করিম, চরতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মোস্তাকিম চৌধুরী ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *