বিনোদন

সালমান খানের সঙ্গে জুটি, যা বললেন রাশমিকা

২০২৫ সালের ঈদের সিনেমা ‘সিকান্দার’। এই সিনেমায় বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে প্রথমবারের মতো কাজ করবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। বিষয়টি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

বৃহস্পতিবার (৯ মে) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসনের একটি পোস্ট শেয়ার করেন রাশমিকা।

তার ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, অনেক দিন ধরেই পরবর্তী কাজের কথা অনেকই জানতে চেয়েছেন এবং এখানেই চমক। সিনেমাটির অংশ হতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ এবং সম্মানিত বোধ করছি।

এর আগে ‘সিকান্দার’ সিনেমায় নায়িকা হিসেবে রাশমিকার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন ।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিষ্ঠানের সবচেয়ে বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘সিকান্দার’। শুধু তাই নয়, বলিউডের অন্যতম বড় বাজেটের সিনেমার তালিকায়ও থাকবে এই সিনেমাটি।

প্রসঙ্গত, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সালমান খানের দীর্ঘদিনের বন্ধু। তার প্রযোজনায় ‘জুড়ওয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জানেমান’ ও ‘কিক’-এর মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন বলিউড ভাইজান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *