চট্টগ্রামরাজনীতিলোহাগাড়াসাতকানিয়া

সিআইপি মোতালেবের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ দিতে পারেননি এমপি নদভী

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিআইপি এম এ মোতালেবের বিরুদ্ধে আনা অভিযোগের প্রমাণ দিতে পারেননি একই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. আবু রেজা মোহাম্মদ নিজামুদ্দিন নদভী।

যা উঠে এসেছে নির্বাচন কমিশনের সচিব বরাবর পাঠানো চট্টগ্রাম-১৫ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান শাহনেওয়াজ মনিরের অনুসন্ধান প্রতিবেদনে।

এর আগে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে এম এ মোতালেব জামায়াত-শিবিরের কর্মী নিয়ে রিয়াজউদ্দিন বাজারের হোটেল রিজেন্ট পার্কে রুদ্ধদ্বার বৈঠক, লোহাগাড়ার সৈয়দ মিয়ার বাড়িতে মতবিনিময় সভা ও ভোটারদের মাঝে নগদ টাকা প্রদান করেছেন বলে অভিযোগ করেছিলেন নদভী।

গত ৩ ডিসেম্বর রিটার্নিং অফিসারের কাছে এ অভিযোগ করেন নদভী। অভিযোগটি অনুসন্ধানের জন্য রিটার্নিং অফিসারের পক্ষ থেকে নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে পাঠান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট।

এতে উল্লেখ করা হয়, রিজেন্ট পার্কে রুদ্ধদ্বার বৈঠক, লোহাগাড়ার সৈয়দ মিয়ার বাড়িতে নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে মতবিনিময় সভা ও ভোটারদের নগদ টাকা প্রদানের বিষয়ে অভিযোগ প্রমাণিত হয়নি।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব বলেন, ঈর্ষান্বিত হয়ে পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ করা হয়েছিল। নির্বাচনী আচরণবিধি মেনে চলার এবং নির্বাচন কমিশনকে সব ধরণের সহযোগিতা প্রদানে আমি বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *