চট্টগ্রামপটিয়ারাজনীতি

স্বতন্ত্র প্রার্থী সামশুল হককে প্রার্থীতা প্রত্যাহারের আহ্বান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত পটিয়া-১২ সংসদীয় আসনের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর সমর্থনে পটিয়া পৌরসভা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে পটিয়া কমিউনিটি সেন্টারে পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলমগীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএনএ নাছিরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী। প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সভায় বক্তারা বলেন, সামশুল হক চৌধুরী এমপি তিন-তিন বার নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি এবার দলীয় মনোনয়ন পাননি। তাই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন নৌকা প্রার্থীর বিরুদ্ধে। তিনি যে নৌকায় করে বিজয়ী হয়েছিলেন সেই নৌকা ফুটো করতে এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এখনো সময় আছে সামশুল হক চৌধুরীকে স্বতন্ত্র প্রার্থী হতে সরে আসার আহবান জানান তারা। তা না হলে পটিয়ার তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা দাঁতভাঙা জবাব দিবে।

সভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য চেমন আরা তৈয়ব, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মোহাম্মদ ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব, চৌধুরী মাহবুবুর রহমান, দক্ষিণ জেলা সদস্য নাছির উদ্দীন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম সামশুজ্জামান, সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *