চট্টগ্রাম

হকারমুক্ত নিউ মার্কেট, মেয়র রেজাউলকে স্বাগত জানিয়ে মিছিল

চট্টগ্রাম নগরের নিউ মার্কেট থেকে ফলমণ্ডি পর্যন্ত হকারমুক্ত করায় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীকে স্বাগত জানিয়ে মিছিল হয়েছে। নিউ মার্কেট এলাকায় সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকের নেতৃত্বে মিছিলটি বের হয়।

পরে এক সমাবেশে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান বলেন, অবৈধ হকারের দখলে থাকায় ফুটপাত ধরে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ জনসাধারণ চলাচল করতে পারতো না। ছাত্রীরা ইভটিজিং এর শিকার হতো।

ফুটপাত জনসাধারণের চলাচলের জন্য তৈরি করা হয়েছে অবৈধ হকার বসিয়ে ব্যবসা পরিচালনার জন্য তৈরি করা হয়নি। সুতরাং ফুটপাত থেকে অবৈধ হকার উচ্ছেদকে আমরা সাধুবাদ জানাই। নগরপিতা হিসেবে নগরের নাগরিক অধিকার নিশ্চিত করেছেন মেয়র রেজাউল করিম চৌধুরী। আমরা তাঁর সাথে আছি, কোন হুংকার আর চোখ রাঙানিকে পরোয়া না করে সাহসের সাথে জনসাধারণের অধিকারের প্রশ্নে কাজ করুন। জনগণ আপনার ভালো কাজের সাথে সহযোগিতা দিয়ে যাবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও বেসরকারি কারা পরিদর্শক ইয়াছিন আরাফাত কচির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দীন ফরহাদ, একেএম নাজমুল আহসান, নেছার আহমেদ, কামরুল ইসলাম রাসেল, তোফায়েল আহমেদ মামুন, আনোয়ারুল ইসলাম, তামজিদ হোসেন, মো. শাহিন আলম,সাখাওয়াত হোসাইন রাফি, জাঈদ বিন আলজামী,মোঃ সাইমন হাসান, মো. সাব্বির, মো. ইরফান আহমেদ, ইশমাম হোসেন , সাকিব আল হাসান, সাইমুন হোসেন সহ নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *